banglanewspaper

রাজশাহী মহানগরীতে আগামী রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদে নৌকা প্রতিকের পক্ষে লিফলেট বিতরণ,গণসংযোগও আলোচনা সভা করেছেনা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের রাজশাহী মহানগরীর নেতৃবৃন্দ ও সদস্যরা। আজ বিকাল ৫টা থেকে লিফলেট বিতরন ও নৌকা প্রতিকের পক্ষে নগরীর হোসেনীগঞ্জ,দরগাপাড়া,ফায়ার সার্ভিস মোড়ে প্রচারণা শুরু করেছেন তারা।

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের রাজশাহী মহানগর আহবায়ক তারেক ও সদস্য সচিব জাহির হোসেন লালার নেতৃত্বে নগরীর নগর আ’লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। ওই সময় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের নেতাকর্মীরা নগরীর উন্নয়নে আগামী রাসিক নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে রাজশাহীর উন্নয়ন অব্যহত রাখার জন্য অনুরোধ জানান। সেই সাথে সকলের কাছে লিটন ভাইয়ের জন্য দোয়া কামনা করেন।

এসময় গবেষণা পরিষদের রাজশাহী মহানগর সদস্য সচিব জাহির হোসেন লালা বলেন - রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়নের স্বার্থে ও পিছিয়ে পড়া রাজশাহীকে একটি আধুনিক তিলত্তমা নগরীরুপে করে গড়ে তুলতে আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন কে নৌকা প্রতিকে ভোট দেয়া ছাড়া আর কোন বিকল্প থাকতে পারেনা।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, প্রফেসর ডাঃআতাউর রহমান বাবু,অধ্যপক আবু হেনা মোহাম্মদ নোমান শাহীন সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ,মামুন শেখ,মকবুল হোসেন,প্রভাষক আতাউল গনি অরেঞ্জসৈনিক লীগ, যুগ্ম আহ্বায়ক দেওয়ার মোঃ ইকবাল হোসেন শুভ, যুগ্ম আহ্বায়ক মোঃ জাফর ইকবাল রিপন, যুগ্ম আহ্বায়ক মোঃ শামিম, নির্বাহী সদস্য মোঃ সবুজ, মোঃ মনির হোসেন মনির, মোঃ মোস্তাক আহম্মেদ মোস্তাক, মোঃ শাহ রিয়ার মিলন, মোঃ সাগর শেখ ও মোঃ আরিফুল ইসলাম আরিফ।

ট্যাগ: banglanewspaper বঙ্গবন্ধু গবেষণা পরিষদ