banglanewspaper

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের সীমান্তবর্তী মালদহ নদীতে গোসল করতে গিয়ে মিজু ইসলাম (১১) ও সাদিক ইসলাম (১০) দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২জুন) বিকেলে কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের সীমান্তবর্তী মালদহ নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজু ইসলাম উপজেলার গোড়ল ইউনিয়নের সীমান্তবর্তী সেবক দাস গ্রামের মোঃ আমিনুল ইসলামের ছেলে ও  সাদিক ইসলাম একই গ্রামের ইসরাত আলীর ছেলে। 

গোড়ল ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার বিকেলে মিজু ও সাদিক সীমান্তবর্তী মালদহ নদীতে গোসল করতে যায়। এ সময় নদীর পানির প্রচন্ড স্রোতের তোড়ে দু’জনেই নদীতে ডুবে যায়। সন্ধ্যার আগে প্রায় ৪ মিটার দূরে নদীর ভাটিতে শিশু দু’টির লাশ ভেসে উঠে। পরে স্থানীয় লোকজন লাশ উদ্ধার করলেও ততক্ষণে তারা মারা যায়।  

এ ঘটনায় মালদহ নদী তীরের সেবকদাস গ্রামে দুই পরিবারের মাঝে শোকের মাতম চলছে। নীরব, স্তব্দ শত শত নারী পূরুষ যেন বাকরুদ্ধ হয়ে পড়েছে। এ দৃশ্য দেখে কঠিন হৃদয়বান মানুষের চোখেও পানি ঝরেছে। 

গোড়ল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  লাশ উদ্ধার কওে শিশু দুটির পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। কারো কোন রকম অভিযোগ না থাকায় লাশ দু’টি দাফনের ব্যবস্থা করা হয়েছে।   
 

ট্যাগ: banglanewspaper কালীগঞ্জ