banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া,আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আখাউড়ায় শনিবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদত বার্ষিকী পালন হয়েছে।

এ উপলক্ষ্যে আখাউড়া উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে কলেজপাড়া বাধন কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল হয়।

আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো: মুসলিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জহিরুল হক খোকন।

আলোচনা সভায় প্রধান অতিথি হাফিজুর রহমান মোল্লা কচি বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আদালতের মাধ্যমে মুক্ত করা যাবে না। আন্দোলনের মাধ্যমে উনাকে আমরা মুক্ত করে আনবো। তিনি আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে আখাউড়া উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠেনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বিশেষ অতিথি জহিরুল হক খোকন বলেছেন, বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। দেশে ৫ই জানুয়ারীর মত নির্বাচন হতে দেয়া হবে না।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল ইসলাম, জেলা বিএনপি নেতা এ্যড. গোলাম সারোয়ার খোকন, জিল্লূর রহমান, আনিসুর রহমান মঞ্জু, সিরাজুল ইসলাম সিরাজ, সৈয়দ শাহ আমান উল্লাহ, জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন, আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন, সহ-সভাপতি জয়নাল আবেদীন আব্দু, উপজেলা বিএনপি নেতা ডা: খোরশেদ আলম, পৌরসভা বিএনপির সভাপতি বাহার মেম্বার, সাধারন সম্পাদক শাহাদত হোসেন লিটন, উপজেলা যুবদলের সভাপতি নাহিদুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি আল আমীন মোল্লা, পৌর বিএনপি নেতা কাউন্সিলর মন্তাজ, সাংগঠনিক সম্পাদক দিপংকর ঘোষ নয়ন প্রমুখ।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন জানান, অত্যন্ত শান্তিপূর্ন পরিবেশে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

ট্যাগ: banglanewspaper আখাউড়া