banglanewspaper

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজে শুরু হয়ে গেছে ঈদ শপিং ফেস্ট অনলাইন সেল। ৩ জুন থেকে ১৬ জুন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। ৭৫% পর্যন্ত ছাড়ে দারাজে পাওয়া যাবে জনপ্রিয় ব্র্যান্ডের রকমারি পণ্য। ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসেবে আছে গার্নিয়ার, রেডিও টুডে, লাইফবয়, সানসিল্ক এবং এস্কোয়ার ইলেকট্রনিক্স।

ঈদ ক্যাম্পেইন চলাকালীন সময়ে স্টাইলেন, নিভিয়া, গ্রামীণ চেক, বে, এপেক্স, ফগ -এর মত নামীদামি  ব্র্যান্ডগুলো দারাজ মোবাইল অ্যাপ এবং দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) পাওয়া যাবে। ঈদের কেনাকাটা উপলক্ষ্যে প্রায় সকল ক্যাটাগরিতে থাকবে বিশেষ ছাড়। ফ্যাশন ক্যাটাগরির পণ্য পাওয়া যাবে ৭৫% ছাড়ে, গ্রোসারি ক্যাটাগরির পণ্য পাওয়া যাবে ৩০% ছাড়ে, স্বাস্থ্য ও সৌন্দর্য্য ক্যাটাগরির  পণ্য পাওয়া যাবে ৮০% পর্যন্ত ছাড়ে এবং হোম ও লিভিং ক্যাটাগরির পণ্য পাওয়া যাবে ৭০% পর্যন্ত ছাড়ে। এ ছাড়া এর সাথে ডিসকাউন্ট ভাউচার তো থাকছেই। আরও আছে বিকাশ পেমেন্ট এবং সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ডে ২০% পর্যন্ত ক্যাশব্যাক।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “গ্রাহকদের সন্তুষ্টির কথা ভেবেই আমাদের এই আয়োজন। ঈদ উপলক্ষ্যে আকর্ষণীয় ছাড়ে আমরা নিয়ে এসেছি নতুন নতুন ব্র্যান্ডের সব পণ্য। আমরা আশা করছি গ্রাহকদের সেরা অনলাইন ডিলগুলো দিতে পারব। তাই গ্রাহকদেরকে বলব আজই দারাজ মোবাইল অ্যাপ ডাউনলোড করে ঈদের সেরা ডিলগুলো লুফে নিতে।”

ট্যাগ: banglanewspaper দারাজ