banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল গত রোববার নিউইয়র্ক ব্রোনের্সের আল-আকছা পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলিম উদ্দীনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক রহিমুজ্জামান সুমনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ফারুক আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ফরিদ আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের প্রচার সম্পাদক হাজী এনাম, যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক তিনবারের সভাপতি ও যুক্তরাষ্ট্র নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী।

উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য জামাল মিয়া, রেজা আব্দুল্লাহ, শফিকুল ইসলাম, মনির উদ্দীন, জাকির হোসেন, যুবলীগ নেতা রবিউল ইসলাম, সুয়েব আহমদ, অলি চৌধুরী, আলিম উদ্দীন, মাহমুদুর রহমান, মাহবুব হোসেন মামুন, মিজানুর রহমান চৌ:,আল মামুন সরকার, জামাল মিয়া, শিমু চৌধুরী ও মিশু খান প্রমুখ।

ইফতারের আগে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

ট্যাগ: bdnewshour24 ইফতার যুক্তরাষ্ট্র যুবলীগ