banglanewspaper

মোহাম্মদ রনি খাঁ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: সাভার জাতীয় স্মৃতিসৌধের পাশে নিরিবিলি বস্তিতে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান ‘অ আ ক খ’ স্কুলের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। 

সোমবার (৪জুন) স্কুল মিলনায়তনে স্কুল পরিচালনা কমিটির সভাপতি ডা. কাজী আয়শা সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের উপার্চায (ভারপ্রাপ্ত) ডা. লায়লা পারভিন বানু। 

বিশেষ অতিথি ছিলেন টেক্সপ্রেগোর ডিজিএম-এডমিন খন্দকার সালেক, স্কুলের পরিচালক ডা. নাজমুল হোসাইন, গণ বিশবিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, স্কুলের স্বেচ্ছাসেবকসহ বিদ্যালয়টির শিক্ষকরা। অনুষ্ঠানে বিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থীকে স্কুল ব্যাগ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপার্চায ডা. লায়লা পারভিন বানু বিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়ানোর জন্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অনুরোধ জানান। সেই সঙ্গে কোমলমতি শিশুদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।  

স্কুলের পরিচালক ডা. নাজমুল হোসাইন বলেন, “একবিংশ শতাব্দীতেও যারা প্রাথমিক শিক্ষা থেকে বঞ্চিত, মানবেতর জীবন যাপন করছে তাদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে আমাদের পথচলা। আগামীতে এই ধারা অব্যাহত থাকবে”।

উল্লেখ্য; "অ আ ক খ" স্কুল গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ ও গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের জন্য স্কুল 

ট্যাগ: bdnewshour24 স্কুল