banglanewspaper

মোস্তাফিজুর রহমান, বরগুনা প্রতিনিধিঃ বরগুনা যুব দলের নব গঠিত অযোগ্য কমিটি বাতিল পূর্বক তালিমুল ইসলাম পলাশকে সভাপতি করে যোগ্য ও ত্যাগী নেতৃবৃন্দর সমন্বয়ে কমিটি গঠনের দাবীতে মানববন্ধন করেছে বরগুনার জেলা যুব দলের তৃনমুল নেতা কর্মীরা।

৫ জুন মঙ্গলবার সকাল ১১ টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে জেলা যুব দলের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান ইকবালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা যুব দলের যুগ্ম সাধারন সম্পাদক আক্তারুজ্জামান তুহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন রানা, পৌর ছাত্র দলের সাধারন সম্পাদক পারভেজ রেজা লিংকন, কলেজ ছাত্র দলের সিনিয়র সভাপতি নাসির উদ্দিনসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা মানববন্ধনে অংশ গ্রহন করেণ। 

মানববন্ধনে বক্তারা বলেন, বিগত দিনে যারা রাজ পথে থেকে পুলিশের মামলা হামলার যারা শিকার হয়েছেন তাদেরকে বাদ দিয়ে নতুন কমিটি দিয়েছে কেন্দ্রীয় নেতৃবৃন্দ। যাদেরকে দিয়ে নতুন কমিটি অনুমোদিত হয়েছে তারা কখন বিএনপির মিছিল মিটিংএ অংশ গ্রহন করেনি, তাদের নামে নেই কোন মামলা।

তারা আরো বলেন, জেলা যুব দলের সভাপতি তালিমুল ইসলাম পলাশের নামে রয়েছে প্রায় ২ ডজন রাজনৈতিক মামলা। গ্রেফতার হয়ে জেল খেটেছে ২০/২৫ বার।

২০১৪ সালে শেখ হাসিনার একতরফা নির্বাচনের তফসিল ঘোষনার দিন জেলা যুব দলের সভাপতি তালিমুল ইসলাম পলাশের নেতৃত্বে বরগুনায় বিক্ষোভ মিছিল বের হলে সর্ব প্রথম তিনি রাজপথে রক্তাক্ত যখম হয়ে গ্রেফতার হন এবং দীর্ঘ্যদিন কারা ভোগ করেন। তাকে বাদ দিয়ে বর্তমানে যে নতুন কমিটি প্রনয়ন করা হয়েছে এ কমিটি আমরা মানিনা। 

আরো ববলেন কেন্দ্রীয় নেতৃ বৃন্দের কাছে আমাদের একটাই দাবি এ কমিটিকে বাদ দিয়ে তালিমুল ইসলাম পলাশকে সভাপতি করে পুনরায় কমিটি অনুমোদন দেয়া হোক । নয়তুবা আমাদের আন্দোলন চলবে।

ট্যাগ: Banglanewspaper বরগুনা