banglanewspaper

নুরকাদের সরকার ইমরান, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার সাব-রেজিষ্ট্রি অফিস ও উপজেলা ভূমি অফিসে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

মঙ্গলবার সকালে অফিস খুলতে এসে চুরির ঘটনা ধরা পড়ে। সোমবার দিবাগত রাতের কোন এক সময় এ চুরি সংঘটিত হয়।

চোরেরা ডোমার সাব-রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারীর রুমের পিছনের জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দুটি আলমারীর ৪টি ড্রয়ার ভেঙ্গে কাগজপত্র তছনছ করে। এ সময় ড্রয়ারে থাকা সরকারী ফিসের ১৫হাজার ৫শত ৮৫টাকা নিয়ে যায়।তবে কোন কাগজ পত্র খোয়া যায়নী বলে প্রাথমিক ভাবে ধারনা করে জানান ডোমার সাব রেজিষ্টার শিরিনা বেগম। একই সাথে ওই অফিস সংলগ্ন পার্শবর্তী উপজেলা ভূমী অফিসের সামনের দরজার গ্রীলের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সার্ভেয়ারের রুম, নেজারত শাখার রুম, সংস্থাপন শাখার রুম ও জমা শাখার রুমের তালা ভেঙ্গে ৭টি আলমারীতে থাকা কাগজপত্র তছনছ করে।তবে সেখান থেকে কোন টাকা কিংবা কাগজপত্র খোয়া যায়নী বলে জানান কতৃপক্ষ। দুুটি অফিসে নৈশ প্রহরী নিয়োগ থাকলেও ওই রাতে তারা কেউ ছিলো না।

ভূমি অফিসের নৈশ প্রহরী আরিফুল ইসলাম আরিফ ও সাব-রেজিষ্ট্রি অফিসের অস্থায়ী নিয়োগ প্রাপ্ত নৈশ প্রহরী দেলোয়ার হোসেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ট্যাগ: banglanewspaper ডোমার