banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে জেলা ছাত্রদলের পদবঞ্চিত ছাত্রদল নেতা-কর্মীরা। আজ মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদসহ ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে পিরোজপুর জেলা ছাত্রদলের কমিটি ঘোষনা করায় পদবঞ্চিত ছাত্রদল নেতা-কর্মীরা জেলা বিএনপি কার্যালয়ে এ তালা ঝুলিয়ে দেয়। এরপরে ছাত্রদলের নেতা কর্মীরা একটি বিক্ষোভ মিছিল করে। 

এ সময় পদবঞ্চিত ছাত্রদল নেতা এমাদুল হক বাপ্পি জানান, যারা কখনো মাঠে থেকে ছাত্রদলের রাজনীতি করেনি তাদের কাছ থেকে অনৈকিত সুবিধা নিয়ে কেন্দ্রীয় কমিটি অছাত্র ও রাজনীতি থেকে দূরে থাকা ব্যক্তিদের দিয়ে একটি পকেট কমিটি ঘোষনা করেছে। বিগত দিনে আন্দোলনে যারা রাজপথে থেকেছে, সরকারের বিভিন্ন মামলা ও হয়রানির শিকার হয়েছে তাদের স্থান এ কমিটিতে দেয়া হয়নি। বরং যা আন্দোলনের সময় রাতের আধারে আওয়ামীলীগ-ছাত্রলীগের সাথে আত-আত করে পিরোজপুরে অবস্থান করেছে তাদের এ কমিটিতে স্থান দেয়া হয়েছে।

পদবঞ্চিত ছাত্রদলের আরো নেতা মো: শাহজালাল  ক্ষোভ প্রকাশ করে জানান, দেশ জুড়ে যখন মাদক বিরোধী অভিযান চলছে ঠিক তখনই জেলা  ছাত্রদলের ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে যাদের নামে মাদক ব্যবসার অভিযোগ আছে এবং মাদক মামলা আছে তাদের এ কমিটিতে স্থান দেয়া হয়েছে। যা পিরোজপুরে ছাত্রদলের ত্যাগী নেতা-কর্মীরা কোন ভাবেই মেনে নেবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের আকবর তালুকদার, জেলা ছাত্রদলের মিরাজ হোসেন, জেলা ছাত্রদলের এমাদুল হক বাপ্পি, জেলা ছাত্রদলের শাহজালাল, জেলা ছাত্রদলের হাসান, জসিম হোসন প্রমুখ।   

উল্লেখ্য, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারন সম্পাদক মোঃ আকরামুল হাসান সোমবার কমিটির অনুমোদন দেন। কিন্তু ওই কমিটি প্রকাশ করা হয় আজ মঙ্গলবার দুপুর দুইটার দিকে। কমিটিতে সভাপতি ও সম্পাদক সহ মোট ৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করে।
 

ট্যাগ: banglanewspaper পিরোজপুর