banglanewspaper

যবিপ্রবি প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শ্রেণি কক্ষ, শিক্ষকদের অফিস কক্ষ, ল্যাবরেটরি ও সম্মেলন কক্ষের সংকট দূর করাসহ একাডেমিক কার্যক্রম আরও গতিশীল করতে ১০-তলা বিশিষ্ট দ্বিতীয় একাডেমিক ভবনের নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তর জানিয়েছে, এই প্রকল্পটি শেষ করতে দুই বছর সময় লাগবে। প্রায় ৫৭ কোটি টাকা ব্যয়ে ১০তলা বিশিষ্ট ভবনটি নির্মাণ করছে ঢালী কনস্ট্রাকশন।

মঙ্গলবার বিকেলে ১০-তলা বিশিষ্ট দ্বিতীয় একাডেমিক ভবনের নির্মাণকাজের উদ্বোধন করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত আরও ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমান, বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ জিয়াউল আমিন, এগ্রো-প্রডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ মীর মোশাররফ হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুর রশীদ, পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও পূর্ত) পরিতোষ কুমার বিশ্বাস, প্রধান প্রকৌশলী মোঃ হেলাল উদ্দিন পাটোয়ারি, গ্রন্থাগারিক মোহা. আমিনুল হক প্রমুখ।

এছাড়া উদ্বোধন অনুষ্ঠানে যবিপ্রবির বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, দপ্তর প্রধানবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper যবিপ্রবি