banglanewspaper

ঢাকা মহানগরীতে সকল মাদকের আখড়া ভেঙ্গে গুঁড়িয়ে দেয়া হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

তিনি বলেছেন, দেশব্যাপী চলছে মাদক বিরোধী বিশেষ অভিযান। ধরা পড়ছে মাদক ব্যবসায়ীররা, যে পর্যন্ত মাদক নির্মূল করা না যাবে এই বিশেষ অভিযান চলবে।’

বুধবার দুপুরে মহাখালীর আইপিএইচ স্কুলে দুস্থ ও বস্তিবাসীদের ঈদবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, মাদক সমাজে ভায়াবহ ক্যান্সারে রূপ নিয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। এই যুদ্ধে সফল হতে হলে অতীতের মতো আপনাদের সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন।’

তিনি বলেন, মাদক ব্যবসায়ীদের কোন খবর জানা থাকলে পুলিশকে জানাবেন। মাদক ব্যবসায়ী সে যেই হোক তাকে ছাড় দেয়া হবে না। ঢাকা মহানগরীতে সকল মাদকের আখড়া ভেঙ্গে গুঁড়িয়ে দেয়া হচ্ছে। মাদকবিরোধী বিশেষ অভিযানে ধরা পড়ছে মাদক ব্যবসায়ীরা। আমরা পরিষ্কারভাবে বলতে চাই ঢাকা মহানগরে মাদকের কোন আখড়া থাকবে না।

এসময় জঙ্গিবাদ দমনের মতো মাদককে দমন করতে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান তিনি।

‘প্রধানমন্ত্রীে শেখ হাসিনার নেতৃত্বেই আমরা বাংলাদেশের মাটি থেকে এই ক্যান্সার, এই মাদককেই ধ্বংস করবো।’

ডিএমপি ঈদে, শীতে ও যেকোন দুর্যোগে আপনাদের পাশে থাকে জানিয়ে কমিশনার বলেন: আপনাদের পাশে থাকা আমাদের সামাজিক দায়বদ্ধতা। মানুষ হিসেবে এটা আমাদের কর্তব্য। ঈদে নতুন কাপড় পরবে সবাই এই চিন্তা করেই আমরা প্রতিবছর ঈদে আপনাদের পাশে দাঁড়াই।

তিনি বলেন, এখন মানুষের জীবন যাত্রার মান পরিবর্তন হয়েছে। চাহিদার পরবর্তন হয়েছে, এখন গ্রামের মানুষ আর জামা কাপড় চায় না, তারা এখন গ্রামের রাস্তা ঘাটের উন্নয়ন ও বিদ্যুৎ চায়। গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ উন্নয়ন হয়েছে।

ট্যাগ: banglanewspaper ডিএমপি কমিশনার