banglanewspaper

আরিফুল রুবেল, পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় যৌতুকের দাবিতে সাথী বেগম (২৪) নামের এক গৃহবধুকে নির্মম ভাবে পিটিয়ে গুরুত্বর আহত করেছে জিনারুল (৩৮) নামের এক পাষন্ড স্বামী। 

ঘটনাটি ঘটেছে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের জগোপাড়া গ্রামে। জিনারুল ঔই গ্রামের মৃত জলু শেখের ছেলে। নির্যাতনের শিকার গৃহবধুর বাবা ছমির উদ্দিন সরকার বাদি হয়ে গতকাল সোমবার পুঠিয়া থানায় জিনারুল ও তার বড় দুই ভাই এবং ভাবিসহ ৪জনকে আসামী করে নারী নির্যাতনের মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার বিকাল ৩টার সময় জিনারুল তার স্ত্রী সাথীর কাছে যৌতুকের এক লক্ষ টাকা দাবী করে। দাবীকৃত টাকা সাথী বেগম দিতে অস্বীকার করলে জিনারুল মেহগুনির গাছের ডাল দিয়ে এলোপাথারীভাবে শরীরের বিভিন্ন স্থানে নির্মম ভাবে আঘাত করে। মেহগুনি ডালের আঘাতে সাথীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। 

সে সময় জিনারুল সাথীকে গলাটিপে হত্যার চেষ্ঠা করে। পরে  সাথীকে তার সয়ন কক্ষে আটকে রাখে। খবর পেয়ে সাথীর বাবা ও আত্মীয় স্বজনেরা ছুটে আসলে সাথীকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে পুঠিয়া থানায় খরব দিলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাথীকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।করে।

এবিষয়ে থানার  অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে আমি নিজেই ঘটনা স্থালে গিয়ে নির্যাতিত গৃহবধুকে উদ্ধার করি।পরে আঙ্গুরা বেগম নামের একজন আসামীকে আটককরি। বাকী আসামীরা পালাতক আছে। তাদের আটকের চেষ্টা অব্যহত আছে।

ট্যাগ: Banglanewspaper যৌতুক গৃহবধু