banglanewspaper

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম শহরে কসাইয়ের হাতে নজরুল ইসলাম (৫০) নামে এক কসাই খুন হয়েছেন। এ ঘটনায় নিহত কসাইয়ের ছেলে হুমায়ুন কবির(২৬) আহত হয়েছেন।

মঙ্গলবার(৫ জুন) রাত ৯ টার দিকে পাটগ্রাম পৌরসভার রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম পাটগ্রাম পৌরসভার দক্ষিণ কোর্টতলি এলাকার বাসিন্দ। তিনি ওই ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলামের বড় ভাই। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েক দিন আগে নিহত নজরুলের ছেলে হুমায়ুনের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে বিবাদ হয় একই এলাকার অপর কসাই হাফিজার রহমানের ছেলের সাথে। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতে বৈঠক বসার কথাও ছিল।

এরই মাঝে মঙ্গলবার রাত ৯টার দিকে হাফিজার রহমানের দোকানের পাশ দিয়ে যাওয়ার সময় নজরুল ইসলামের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলে ছুরিকাঘাতে নজরুল ইসলামের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে হুমায়ুন ও ভাই কাউন্সিলর রবিউল ইসলামসহ উভয়পক্ষের ১০ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে আহতদের উদ্ধার করে প্রথমে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ছয়জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসাকরা। এ ঘটনায় পাটগ্রাম শহরের থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। সেই সঙ্গে অপরাধীদের গ্রেফতার করতে কাজ করছে পুলিশ।

ট্যাগ: banglanewspaper পাটগ্রাম