banglanewspaper

নাটোর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে বড়াইগ্রাম থেকে আওয়ামীলীগের প্রার্থী মনোনয়ন দেয়ার দাবী জানিয়েছেন মুক্তিযোদ্ধারা। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও সংবাদকর্মীদের সম্মানে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে বক্তৃতাকালে এ দাবী জানান তারা।

এ সময় তারা বড়াইগ্রামে মোট ও দলীয় ভোটার বেশি হলেও বারবার গুরুদাসপুর থেকে মনোনয়ন দেয়ায় হয় জানিয়ে এবার বড়াইগ্রাম থেকে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে মনোনয়ন দেয়ার দাবী জানালে অন্যান্য মুক্তিযোদ্ধারা দুই হাত তুলে এ দাবীর প্রতি ব্যক্ত করেন।

বুধবার গোপালপুর ইউনিয়ন কমান্ডার মুক্তিযোদ্ধা সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। বিশেষ অতিথি হিসাবে জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক ও আবুল কালাম জোয়াদ্দার, সাবেক প্যানেল মেয়র আব্দুস সোবহান প্রামাণিক, মুক্তিযোদ্ধা আবুল খায়ের ও মমিন উদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর বোরহান উদ্দিন, নজরুল ইসলাম ও জাহাঙ্গীর আলম হেলাল, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কালাম আযাদ, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন ও ফেরদৌস উল আলম মেম্বার বক্তব্য রাখেন। 
 

ট্যাগ: banglanewspaper নাটোর