banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ের একাধিক ঘরের তালা ও জানালার গ্রিল ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার দিবাগত রাতে কোন এক সময়ে এই চুরির ঘটনা ঘটেছে বলে ধারনা করছেন সংশ্লিষ্ট কর্মকর্তা।

চোরেরা অফিসে রাখা প্রায় ৬০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: আতাউর রহমান বলেন, প্রতিদিনের মতো বৃহস্পতিবার অফিস খোলার সময় সংশ্লিষ্ট ব্যক্তিরা দেখতে পান আমার কক্ষের, পাশের অফিস কক্ষের ও ষ্টাফ কক্ষের দরজার তালা ভাঙ্গা এবং অফিস কক্ষের জানালার গ্রিল ভাঙ্গা অবস্থায় রয়েছে।

পরে জানা যায় আমার কক্ষের টেবিলের সেলফে রাখা ৩০ হাজার টাকা এবং ভিক্ষুক পূর্নাবাসন প্রকল্পের জন্য সরকারকে দেওয়ার লক্ষে উপজেলার সকল শিক্ষকদের বেতন থেকে একদিনের কেটে রাখা প্রায় ২৭ হাজার টাকা চোরেরা চুরি করে নিয়ে গেছে। টাকা ছাড়া অফিসের আর কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান এই কর্মকর্তা।

তিনি আরও জানান এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ প্রদান করা হয়েছে। আশা রাখি পুলিশ প্রশাসন ঘটনার সুষ্ঠ তদন্ত করে চোরদের আটক করে দৃষ্টান্তর মূলক শাস্তির ব্যবস্থা করবেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আশা রাখি অচিরেই তদন্ত সাপেক্ষে এই ঘটনার সঙ্গে জড়িতদের আটক করে দৃষ্টান্তর শাস্তি প্রদান করতে পারবো।

ট্যাগ: Banglanewspaper রাণীনগর