banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে বহুল আলোচিত সার্জিকেয়ার ক্লিনিকে সম্প্রতি হাইকোটের রুল জারি জারিকৃত ভবনে থাকা আবাসিক ডাক্তারের বাসস্থানে চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার গভীর রাতে পিরোজপুর সদর থানায় এ মামলা করেন ক্লিনিকের মালিকানার দাবীদার ডাক্তারের স্ত্রী গীতা রানী মজুমদার। রাতেই পুলিশ এ ঘটনায় ঐ ক্লিনিকের ৮ জন কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার করেছে। 

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো সার্জিকেয়ার ক্লিনিকের জিএম পুলক দাস (৪৮), ম্যানেজার অসীম মজুমদার (৫২), ইলেকট্রিশিয়ান দিনেশ বিশ্বাস (৩৮), ওয়ার্ড বয় সুজন হালদার (৩৫), সিকিউটি গার্ড আ: ছত্তার খান (৫৫) মেডিসিন এ্যাসিট্রেন্ট সুবেন্দু মজুমদার (২২), কম্পিউটার অপারেটর সবিনয় ভক্ত (২৩) এবং সিকিউটি ইনচার্জ ইমন শরীফ (২২)। 

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, সার্জিকেয়ার ক্লিনিকের মালিক দাবীকারী প্রফেসর গীতা রানী মজুমদার ভবনটির ৫ম তলায় বসবাস করতো। গত ২৪ মে তিনি ব্যক্তিগত কাজে বাসায় তালা দিয়ে ঢাকায় যায়। এরপর তিনি বুধবার তার বাসায় ফিরে এসে দেখতে পায় যে তার বাসার ভিতরে কোন প্রকার আসবারপত্র ও মালামাল নেই। বিষয়টি থানায় জানালে সদর থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পায় এবং ক্লিনিকে তল্লাশী চালিয়ে একটি কক্ষ থেকে বেশ কিছু আসবারপত্র ও মালামাল উদ্ধার করে। এ সময় ক্লিনিকে থাকা ৮ জনকে আটক করা হয়। 

গীতা রানী মজুমদার জানান, তাদের পুরো সম্পতি দখল করে আছেন পিন্টু। গত ২৪ মে ব্যক্তিগত কাজে বাসায় তালা দিয়ে ঢাকায় যাই। এরপর গতকাল বুধবার তার বাসায় ফিরে এসে দেখতে পায় যে তার বাসার ভিতরে কোন প্রকার আসবারপত্র ও মালামাল নেই। একদম ফাঁকা আমার বাসা কোন মালামাল নেই। আমাদের উচ্ছেদের জন্য ওবায়দুল হক পিন্টু লোকজন দিয়ে মালামাল সরিয়ে ফেলেছে। 

মেয়ে অনন্যা মজুমদার জানান, আমরা এক প্রকার নিরাপত্তাহীনতায় ভুগছি। এর আগেও আমাদের উপর হামলাও হয়েছিল। আমাদের বাসার পানির লাইন, বিদুৎতের লাইন ও টেলিফোন লাইন কেটে দেয়া হয়েছে। আমাদের উচ্ছেদের জন্য নানামুখী ষড়যন্ত্র চলছে।  

এ ব্যাপারে বারবার ফোন করেও ওবায়দুল হক পিন্টুর সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনা অস্বীকার করেন। 

উল্লেখ্য সম্প্রতি সার্জিকেয়ার ক্লিনিকের মালিকানা নিয়ে তৈরি জটিলতা নিয়ে সম্প্রতি রুল জারি করেছে হাইকোর্ট। রুলে পিরোজপুর সার্জিকেয়ার ক্লিনিক অ্যান্ড ডায়াগনিস্ট সেন্টারের মালিক বিজয়কৃষ্ণ হালদারের পরিবারের নিরাপত্তা ও সম্পদ ভোগের অধিকার নিশ্চিত করতে প্রশাসনের নিস্ক্রিয়তাকে কেন বেআইনি ঘোষণা করা হবে না, তা জানতে চেয়েছেন। 

ট্যাগ: banglanewspaper পিরোজপুরে সার্জিকেয়ার ক্লিনিক