banglanewspaper

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর প্রেসক্লাবের সামনে বাস চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম শমীরুল আক্তার সেলিনা (৬০)। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে এই ঘটনা ঘটে। এসময় ওই নারীর শরীরে কালো রঙ্গের বোরখা পরিহিত ছিল। তিনি রাজধানীর সূত্রাপুরে বসবাস করতেন বলে জানা গেছে। 

রাস্তার পার হবার সময় দ্রুতগামী একটি বাস ওই নারীকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তারা মাথা থেতলে হয়ে যায়। পরে শাহবাগ থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই বেলা ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করে। 

পুলিশ জানায়, খিলগাঁও থেকে মোহাম্মদপুর গামী মিডলাইন পরিবহনের একটি বাস প্রেসক্লাবের সামনে থেকে এক নারীকে সজোরে ধাক্কা দেয়। তখন ওই নারী রাস্তা পার হচ্ছিল। এসময় বাসের একটি চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে তার মাথা থেতলে যায়। পরে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আকরাম তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি) আবুল হাসান জানান, ‘এই ঘটনায় পুলিশের বাসের চালক তরিকুল ইসলাম (২২) কে আটক করেছে। এখনও কেউ অভিযোগ দেয়নি।’

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ‘নিহতের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান।’

ট্যাগ: Banglanewspaper প্রেসক্লাব বাস চাপা