banglanewspaper

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়ায় প্রাইভেট কার চাপায় রিকশাচালক আব্দুল মালেকের এক পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনায়  অভিযুক্ত আসামী মোঃ রিয়াদকে (১৮) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। 

বৃহস্পতিবার রাতে শহরের এবিসি ঘোনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মোঃ রিয়াদ (১৮) রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউপি চেয়ারম্যান ইউনুছ ভুট্টোর পুত্র।

পুলিশ জানায়, গত ২২ এপ্রিল মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে প্রাইভেট কার চালিয়ে রিয়াদ রাস্তার পাশে বিশ্রামরত এক রিকশাচালককে চাপা দেন। এতে রিকশাচালকের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। একই ঘটনায় আরও ২জন আহত হয়।

কক্সবাজার সদর থানার পুলিশ জানান, প্রাইভেট কারের ধাক্কায় পা হারানো আব্দুল মালেকের ভাই আব্দুর রহিম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী আরোও জানান, আমার বাই রিকশা চালিয়ে স্ত্রী-সন্তান নিয়ে শহরে থাকে। পরিবারের একমাত্র আয়ের উৎস নির্ভর করে তার উপর। দুর্ঘটনার পরে আমরা অনেকবার চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করে ভাইয়ের চিকিৎসার ব্যবস্থা করে দেওয়ার জন্য বলেছি। কিন্তু চেয়ারম্যান আমাদের কথা রাখেনি।মানুষের সাহায্য সহযোগিতায় তার চিকিৎসা চলছে।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল মনসুর, ‘গ্রেফতার রিয়াদকে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ট্যাগ: Banglanewspaper কক্সবাজার পা বিচ্ছিন্নকারী যুবক আটক