banglanewspaper

মো. মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): কুমিল্লাস্থ আখাউড়া ছাত্রকল্যাণ পরিষদের ২০১৮-১৯ সালের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কুভিক পরিসংখ্যান মাস্টার্সের ছাত্র রহমত উল্লাহ নীরব কে সভাপতি ও কুবির লোক প্রশাসন মাস্টার্সের ছাত্র ইউসুফ মিয়াকে সাধারণ সম্পাদক এবং কুভিক বাংলা ৪র্থ বর্ষের ছাত্র রাফসান জানিকে সাংগঠনিক সম্পাদক করে গত বৃহস্পতিবার আখাউড়া পৌরসভা মিলনায়তনে ৬১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন আখাউড়া পৌরসভার মেয়র ও সংগঠনের উপদেষ্টা তাকজিল খলিফা কাজল।

সংগঠনের সভাপতি সায়েদুর রহমানের সাভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিষদের উপদেষ্টা ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মশিউর রহমান ভূঁঞা, সামাজিক সংগঠক  শাহজাদা খাদেম, ড. এডভ্যুকেট আব্দুল্লাহ ভূইঁয়া বাদল, এরো বাবুল, শিক্ষক হাফিজুর রহমান, প্যানেল মেয়র ফাতেমা আক্তার, নারগীন পারভিন, সংবাদিক দোলাল ঘোষ, কাউন্সিলর নাজির উদ্দিন খাদেম লিটন প্রমুখ।

সংগঠনের প্রাক্তনদের মধ্যে মহিউদ্দিন মামুন, সুভাষ চন্দ্র দাস, মশিউর রহমান বাপ্পি, আতিক খান, ইমন ভূঁইয়া, নাজনীন সম্পা, আকিব চৌধুরী, মাঈনুল ইসলাম ছাড়াও সংগঠনের কার্যকরি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper কুমিল্লা আখাউড়া ছাত্র কল্যাণ পরিষদ