banglanewspaper

এম.পলাশ শরীফ, বাগেরহাট : বাগেরহাটের শরণখোলার সর্বত্র বিশ্বকাপ ফুটবলের উত্তাপ ছড়িয়ে পড়েছে। বিশেষ করে ব্রাজিল এবং আর্জেনিটা সমর্থকরাই এলাকা মাতিয়ে তুলেছেন। পতাকা, ব্যানার, ফেস্টুন, দেয়াল লিখনের একপ্রকার প্রতিযোগীতা চলছে সেখানে।

শুক্রবার বিকেলে ব্রাজিল সমর্থকরা প্রায় ৫০০ফুট লম্বা একটি পতাকা স্থাপন করেছেন। উপজেলা সদর রায়েন্দা বাজারের শের-এ বাংলা সড়কের পুরোটাই ঢেকে দিয়েছেন পতাকা দিয়ে। 

ব্রাজিল সমর্থকগোষ্ঠীর আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কলেজ শিক্ষক গোলাম মোস্তফা মধু জানান, পতাকা তৈরীতে তাদের প্রায় ২০ হাজার টাকা খরচ হয়েছে। নিজস্ব প্রোজেক্টরের মাধ্যমে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে, যেখানে একসাথে ৪০০ লোক বসতে পারবেন। ব্রাজিলের প্রতিটি খেলায় লটারির মাধ্যমে ১০জনকে পুরষ্কৃত করা হবে। এছাড়া, ঈদের পরেরদিন বিশাল র‌্যালির আয়োজন রয়েছে। 

ব্রাজিল সমর্থকগোষ্ঠীর যুগ্ম-আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম জীবন জানান, ব্রাজিল একটি আদর্শবান দল। এ দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে আর্জেটিনা দল ছেড়ে ইতিমেধ্য ডালিম শরীফসহ অনেকেই ব্রাজিল দলে চলে এসেছেন। কোনো রকম উচ্ছৃংখলা নয়, সবাই মিলে শান্তিপূর্ণভাবে খেলার আনন্দ উপভোগ করতে চান তারা।

ট্যাগ: banglanewspaper ব্রাজিল