banglanewspaper

আলফাজ সসরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে গাছ থেকে কাঁঠাল সংগ্রহের সময় নাতীর সাথে তর্কে কদম আলী বেপারী (৫৮) নামের এক বৃদ্ধের মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়ানতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। 

নিহত কদম আলী বেপারী মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের মৃত সমেদ আলী মাদবরের ছেলে। অভিযুক্ত নাজমুল হাসান (৩৫) একই গ্রামের শরাফত আলীর ছেলে। নিহত ব্যক্তি সম্পর্কে নাজমুল হাসানের নানা হয়। গত শুক্রবার বিকেলে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। পরে হাসপাতালে নেয়ার পথে কদম আলী বেপারী মারা যায়।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, শুক্রবার বিকেলে গাছের দুটি কাঁঠাল সংগ্রহকে কেন্দ্র করে নানা কদম আরী বেপারীর সাথে তাঁর নাতী নাজমুল হাসানের তর্ক হয়। এতে বেশ উত্তেজিত হয়ে কদম আলী বেপারী বাড়ীতে এসেই অসুস্থ হয়ে পরে। প্রথমে তাকে চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতাল আনা হয়। সেখানে অবস্থার অবণতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।

ট্যাগ: banglanewspaper শ্রীপুর