banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান রবীন : মাগুরা জেলা যুবদলের নবগঠিত কমিটি গঠন নিয়ে দলের মধ্যে চরম বিভেদ সৃষ্টি হয়েছে। এ কমিটিকে প্রত্যাখ্যান করে জেলা যুবদলের

বৃহত্ত অংশ শনিবার দুপুরে মাগুরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে। এ সময় তারা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করেছে। একই সাথে নবগঠিত কমিটি  সিনিয়র সহ-সভাপতি তার পদ থেকে পদত্যাগ করেছেন এবং কমিটি সম্বলিত কাগজে অগ্নিসংযোগ করে নেতা-কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেছেন।

জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আমিনুর রহমান খান পিকুল ও সাবেক সাংগনিক সম্পাদক আশরাফুজ্জামান শামীমের নেতৃত্বে মাগুরা জেলা যুবদলের নেতা-কর্মীদের পক্ষে  নব গঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. শহিদুল ইসলাম রুপক এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে অ্যাড. শহীদুল ইসলাম রুপক কমিটির সভাপতি অ্যাড. ওয়াশিকুর রহমান কল্লোল ও সাধারণ সম্পাদক ফিরোজ হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

এ সময় তিনি রাতের অধারে অবৈধ পন্থায় জুনিয়র ও অযোগ্য ব্যাক্তিতের নেতৃত্বে গঠিত কমিটিতে তাকে সহ-সভাপতি করে অপমানিত করায় তার পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আমিনুর রহমান খান পিকুল, সাবেক সংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান শামীম, সাবেক যুগ্ম আহবায়ক আমিরুল ইসলাম প্রমুখ।

পরে নেতা-কর্মীরা প্রেসক্লাবের সামনে নতুন গঠিত কমিটি সম্বলিত  কাগজে অগ্নিসংযোগ ও বিক্ষোভ প্রদর্শন করেন। 

উল্লেখ্য গত ১ জুন কেন্দ্র থেকে অ্যাড. ওয়াশিকুর রহমান কল্লোল সভাপতি ও ফিরোজ হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যর  কমিটি ঘোষণা করা হয়।

ট্যাগ: banglanewspaper মাগুরা