banglanewspaper

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনা করে বিশেষ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

৯ জুন  শনিবার উপজেলার গোসিংগা ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে হাজী আব্দুল কাদের প্রধান উচ্চ বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়।

৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি নাসির আহমেদ সরকারের সভাপতিত্বে ও গোসিংগা ইউনিয়ন যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন আকন্দ-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপি’র সহ সভাপতি হুমায়ুন কবির সরকার, কাপাসিয়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, উপজেলা বিএনপি’র সহ সভাপাতি ও রাজাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ, উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল কবির মন্ডল আজাদ, গোসিংগা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান খন্দকার মো: আসাদুজ্জামান প্রমূখ। অনুষ্ঠানের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাজাবাড়ী ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শাহানুর সরকার, উপজেলা ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম মোল্লা, বরমী ইউনিয়ন বিএনপি নেতা আক্তারুজ্জামান, শামীম আহম্মেদ, উপজেলা শ্রমিকদলের সহ সভাপতি হান্নান মিয়া, জেলা ছাত্রদলের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ফেরদৌস আহমেদ বাবুল, বিল্লাল হোসেন, রাসেল সরকার, মাছুম প্রমূখ। 

ইফতার মাহফিলে প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়াকে নিয়েই বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহন করবে। বর্তমান সরকার বিশ্বের ৪ নম্বর এক নায়কতন্ত্রের সরকার হিসেবে জার্মানীর একটি সংস্থা থেকে প্রতিবেদনে বলা হয়েছে।

ঈদের পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আওয়ামীলীগ সরকারের পতনের জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে অংশ নেওয়ার জন্য আহ্বান জানান। 

ট্যাগ: Banglanewspaper খালেদা জিয়া বিএনপি