banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শুভ্রজিৎ হালদার বাবুর জন্মদিন ছিল ৮ জুন। কিন্তু তার জন্মদিনে এবারও তাকে কাছে না পেয়েও তার তার জন্মদিন পালন করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। 

শুক্রবার বিকেলে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ মসজিদে তার সুস্থতার কামনায় দোয়া মোনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করে পিরোজপুর জেলা নতুন সভাপতি জাহিদুল খান টিটু। অন্যদিকে স্থানীয় কালিবাড়ী মন্দির ও আখরাবাড়ি মন্দিরে তার সুস্থতা কামনায়  প্রার্থনার আয়োজন করা হয়। এসময় জেলা,  পৌর ছাত্রলীগ, কলেজ ও থানা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এই বিশেষ প্রার্থনায় অংশগ্রহণ করেন। 

এসময় জাহিদ খান টিটু জানান, শুভ্রজিৎ হালদার বাবু ভাইয়ের জন্মদিনে সুস্থতা কামনায় বিশেষ দোয়া প্রার্থনা সম্পন্ন হয়েছে। আমরা তাকে খুব দ্রুত সুস্থ ভাবে আবারও রাজনীতির মাঠে দেখতে চাই। আগামী জন্মদিন আমরা বাবু ভাইকে নিয়ে একসাথে পালন করবো ইনশাল্লাহ্।

এদিকে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ খান টিটুর বাবা অসুস্থ হওয়ায় তাকে নিয়ে খুলনায় একটি হাসপাতালে রয়েছেন টিটু। সেখানেও তিনি দোয়া মোনাজাতের আয়োজন করেন বলে জানা যায়।

উল্লেখ্য ২০১৭ সালে গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্ঘটনায় তিনি মারাত্মকভাবে আহত হন। প্রথমে দেশে পরে উন্নতর চিকিৎসার জন্য ভারতে নেয়া হলেও এখনো তিনি সুস্থ হননি । তাই তার জন্মদিনে সুস্থতা কামনায় বিশেষ দোয়া প্রার্থনা সম্পন্ন করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ।
 

ট্যাগ: banglanewspaper পিরোজপুর