banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: শনিবার কুষ্টিয়ার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে প্রতিভার সাক্ষর রাখায় ছয় গুণীকে সম্মানিত করলো কুষ্টিয়ার বৃহত্তম অনলাইন এক্টিভেটস গ্রুপ ‘ভালোবাসার কুষ্টিয়া’।

গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান টুটুলের সঞ্চালনায় ইফতার মাহফিল ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রশীদ চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলম আরা জুঁই, কুষ্টিয়া লেখক ফোরামের আহবায়ক মুন্সী সাঈদ, ফটোগ্রাফিক সোসাইটি কুষ্টিয়ার সভাপতি খলিলুর রহমান মজু, রোটারী ক্লাব অব বাংলাদেশের লেফটেনেন্ট গভর্নর আশরাফ উদ্দিন নজু, কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম এবং ভালোবাসার কুষ্টিয়ার এডমিন মনিরুজ্জামান ও বিশিষ্ট বিজ্ঞান লেখক ভালোবাসার কুষ্টিয়ার এডমিন এনামুল হক সালাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ছয়জন কৃতি গুণী ব্যাক্তিত্বকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মহান মুক্তিযুদ্ধে সাঁতার প্রদর্শনী করে জনমত সৃষ্টিকারী কানাই লাল শর্মা, কবি ও প্রকাশক ফারহানা হৃদয়ীনি, নারী টিভি চ্যানেল সাংবাদিক সাবিনা ইয়াসমীন শ্যামলী, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত আব্দুল মোমিন, কুষ্টিয়ার জয়িতা সাফিনা আঞ্জুম জনি, কমিউনিটি গ্রন্থাগারের স্রষ্টা জসিম উদ্দিন।

কৃতি গুণীজনদের হাতে ফুলের তোড়া তুলে দেন অধ্যাপক শেখ রেজাউল করিম, অধ্যাপক রোকনুজ্জমান, লেখক তাজ উদ্দিন, দৈনিক মাটির পৃথিবী সম্পাদক এমএ জিহাদ, প্রথিতযশা সাংবাদিক মিজানুর রহমান লাকী, ফটোগ্রাফার ও ভালোবাসার কুষ্টিয়ার এডমিন লুৎফুন নাহার রিনা।

মুসলিম উম্মাহর শান্তি এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দোয়া পরিচালনা করেন ‘ভালোবাসার কুষ্টিয়া’র এডমিন মুসা ইব্রাহিম। অনুষ্ঠানে সমাজের বিভিন্ন পেশার শুভাকাংখীরাও উপস্থিত ছিলেন।

 

ট্যাগ: banglanewspaper ভালোবাসার কুষ্টিয়া