banglanewspaper

খোকসা প্রতিনিধি: শনিবার কুষ্টিয়ার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে সাহিত্য প্রসারে ব্যাপক ভূমিকা রেখে কুষ্টিয়ার মুখকে উজ্জল করায় খোকসার কমিউনিটি লাইব্রেরির কর্ণধার জসিম উদ্দিন পেলেন ‘ভালোবাসার কুষ্টিয়া’র বিশেষ সম্মাননা। বিভিন্ন ক্ষেত্রে প্রতিভার সাক্ষর রাখায় জসিম ছাড়াও আরো ছয় গুণীকে সম্মানিত করেছে কুষ্টিয়ার বৃহত্তম অনলাইন এক্টিভেটস গ্রুপটি।

গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান টুটুলের সঞ্চালনায় ইফতার মাহফিল ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রশীদ চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলম আরা জুঁই, কুষ্টিয়া লেখক ফোরামের আহবায়ক মুন্সী সাঈদ, ফটোগ্রাফিক সোসাইটি কুষ্টিয়ার সভাপতি খলিলুর রহমান মজু, রোটারী ক্লাব অব বাংলাদেশের লেফটেনেন্ট গভর্নর আশরাফ উদ্দিন নজু, কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম এবং ভালোবাসার কুষ্টিয়ার এডমিন মনিরুজ্জামান ও বিশিষ্ট বিজ্ঞান লেখক ভালোবাসার কুষ্টিয়ার এডমিন এনামুল হক সালাম বক্তব্য রাখেন।

কৃতি গুণীজনদের হাতে ফুলের তোড়া তুলে দেন অধ্যাপক শেখ রেজাউল করিম, অধ্যাপক রোকনুজ্জমান, লেখক তাজ উদ্দিন, দৈনিক মাটির পৃথিবী সম্পাদক এমএ জিহাদ, প্রথিতযশা সাংবাদিক মিজানুর রহমান লাকী, ফটোগ্রাফার ও ভালোবাসার কুষ্টিয়ার এডমিন লুৎফুন নাহার রিনা।

মুসলিম উম্মাহর শান্তি এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দোয়া পরিচালনা করেন ‘ভালোবাসার কুষ্টিয়া’র এডমিন মুসা ইব্রাহিম। অনুষ্ঠানে সমাজের বিভিন্ন পেশার শুভাকাংখীরাও উপস্থিত ছিলেন।

 

ট্যাগ: banglanewspaper ভালোবাসার কুষ্টিয়া