banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাক্ষবাড়িয়া) : আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, আখাউড়ার শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে কুমিল্লাস্থ আখাউড়া ছাত্রকল্যাণ পরিষদ।

বৃহস্প্রতিবার কুমিল্লাস্থ আখাউড়া ছাত্র কল্যাণ পরিষদের কমিটি হস্তান্তর ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

নতুনদের সৃজনশীল চিন্তাভাবনা আখাউড়ার সামগ্রিক উন্নয়নে নতুন মাত্রা নিয়ে আসবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সংগঠনের সভাপতি সায়েদুর রহমানের সভাপতিত্বে পৌরসভা সম্মেলন কক্ষে আয়োজিত ইফতার মাহফিলে কুমিল্লাস্থ আখাউড়া ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন হয়। ২০১৮-২০১৯ সালের জন্য ৬১ সদস্য বিশিষ্ঠ একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

কমিটিতে কুভিক পরিসংখ্যান মাস্টার্সের ছাত্র রহমত উল্লাহ নীরব কে সভাপতি ও কুবির লোক প্রশাসন মাস্টার্সের ছাত্র ইউসুফ মিয়াকে সাধারণ সম্পাদক এবং কুভিক বাংলা ৪র্থ বর্ষের ছাত্র রাফসান জানিকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিল আখাউড়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, আখাউড়া যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, এস এম শাহজাদা খাদেম, অধ্যাপক মশিউর রহমান, সাবেক শিক্ষার্থীদের মধ্যে ছিল মহিউদ্দিন মামুন, সুভাষ চন্দ্র দাস, মশিউর রহমান বাপ্পি, আতিক খান, ইমন ভূঁইয়া, নাজনীন সম্পা , আকিব চৌধুরী, মাঈনুল ইসলাম। এ ছাড়াও সংগঠনের কার্যকরী কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: banglanewspaper আখাউড়া