banglanewspaper

নাটোর প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে নাটোর জেলা বিএনপি প্রতিবাদ সভা করেছে। রোববার আলাইপুরে জেলা বিএনপি অফিসে এ উপলক্ষ্যে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাচ্চু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক এবং প্রধান বক্তা জেলা যুবদলের সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী। এছাড়াও বক্তব্য রাখেন, বিএনপি নেতা মোঃ নাসির খান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এহাই তালুকদার ডালিম, যুবদল নেতা নাটোর পৌরসভার কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ ও জহির উদ্দিন জহির।

সভায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় নাজিমমুদ্দিন রোডের পরিত্যাক্ত কারাগারে অসুস্থ্য করে মেরে ফেলার পাঁয়তারা করা হচ্ছে যা দেশের সাধারণ মানুষ মেনে নিতে পারছেন না। তারা বলেন, অবিলম্বে তাদের জনপ্রিয় এই নেত্রীকে মুক্তি দিয়ে দ্রুত উন্নত চিকিৎসার ব্যবস্থা না করা হলে বর্তমান সরকারের বিরুদ্ধে জোরদার আন্দোলন গড়ে তোলা হবে। পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।         
 

ট্যাগ: banglanewspaper খালেদা জিয়া