banglanewspaper

বিনোদন ডেস্ক: ১৯৬২ সালের প্রথম জেমন বন্ড ছবি 'ড. নো'-তে প্রথম বন্ড গার্ল সেজেছিলেন তিনি। প্রথম 'বন্ড গার্ল' খ্যাত ইউনিস গেসন ৮ জুন পরলোকগমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। প্রথম বন্ড ছবিতে তিনি শন কনারির বিপরীতে সিলভিয়া ট্রেঞ্চ-এর ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর মাধ্যমেই ০০৭ প্রথম 'বন্ড, জেমন বন্ড' তকমা পেয়েছিল।

গতকাল ইউনিস গেসন অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে দেওয়া একটি পোস্টের মাধ্যমে তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়। সেখানে লেখা হয়, এ কথা প্রকাশ করতে আমাদের খুব কষ্ট হচ্ছে যে আমাদের সবার প্রিয় ইউনিস গেসন গত ৮ জুন আমাদের ছেড়ে চলে গেছেন। অসাধারণ ছিলেন তিনি, অনুপ্রেরণাদায়ক। আমরা সবাই তাকে খুব মিস করব।

বন্ড সিরিজের প্রডিউসার মাইকেল জি উইলসন ও বারবারা ব্রকোলি একটি বিবৃতিতে জানান, আমাদের প্রথম বন্ড গার্লকে হারিয়ে আমরা শোকস্তব্ধ। চলে গেলেন ড. নো এবং ফ্রম রাশিয়া ইউথ লাভ এর সিলভিয়া ট্রেঞ্চ। তাঁর পরিবারের প্রতি সমবেদনা।

দক্ষিণ-পূর্ব ইংল্যান্ডের সুরেইতে ১৯২৮ সালে জন্ম নেওয়া ইউনিস গেসন ছবির পাশাপাশি 'দ্য সেইন্ট অ্যান্ড দ্য অ্যাভেঞ্জার্স' ও আরো কয়েকটি ক্লাসিক টিভি সিরিজেও অভিনয় করেন।
সূত্র : বিবিসি       

ট্যাগ: banglanewspaper ইউনিস গেসন