banglanewspaper

মনিরুজ্জামান মনির, শৈলকুপা প্রতিনিধি: রহমতের মাস রমজান। রমজানের সওয়াব ভাগা-ভাগি করে নিতে রমজানের ২৪ তম দিনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন ঝিনাইদহের শৈলকুপা আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক রাষ্ট্রদূত ওয়ালিউর রহমান। রবিবার উপজেলার কাঁচেরকোল গ্রামে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

রবিবার (১০ জুন) বিকালে তিনি উপজেলার বিভিন্ন সুধী সমাজের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এর আগে রবিবার বিকেল ৪টায় ঢাকা থেকে সরাসরি হেলিকপ্টার যোগে বেনীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামেন। শত শত উৎসুক জনতা ও নেতাকর্মীরা তাকে স্বাগতম জানানোর জন্য ভীড় করেন। সেখান থেকে সংক্ষিপ্ত ভাবে জনতার উদ্দ্যেশে কথাবার্তা বলে তিনি সরাসরি তার নিজ বাসভবনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অংশগ্রহণ করেন।

এসময় শৈলকুপা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী আশরাফুল আজম, সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দ্দার, প্রবীন আওয়ামী লীগ নেতা মুক্তার আহম্মেদ মৃধা, কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান মন্নু, সাংগাঠনিক সম্পাদক শাহী মোল্যা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম আমিন, সাধারন সম্পাদক জাকারিয়া সুমন, যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর মিয়াসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিভিন্ন সময়ে থাকা ৮ টি দেশের রাষ্ট্রদূত ওয়ালিউর রহমান দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলকে আওয়ামী লীগের পতাকাতলে থেকে ঐক্যবদ্ধ্য হয়ে কাজ করার আহ্বান জানান। ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ট্যাগ: banglanewspaper শৈলকুপা