banglanewspaper

লি আব্রাম, ঊর্বশী রৌতেলা না এষা গুপ্তা, কার সঙ্গে ডেট করছেন হার্দিক পান্ডিয়া? বেশ কিছুদিন ধরেই বিষয়টি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিউডে। ২২ গজেও চলছে কানাঘুষো।

সম্প্রতি ‘বাদসাহো’ অভিনেত্রী এষা গুপ্তের সঙ্গে হার্দিক সম্পর্কে জড়িয়েছেন বলে খবর ছড়ায়। সেই খবর আমরা আপনাদের দিয়েছিলাম। কিন্তু, সত্যিই কি এষার সঙ্গে ডেটিং করছেন ভারতের তারকা ক্রিকেটার?

জানা যাচ্ছে, দাদা ক্রুনাল পান্ডিয়ার বিয়ের সময় এলি অব্রামের সঙ্গে দেখা যায় হার্দিককে। এলির সঙ্গে যে হার্দিক সম্পর্কে জড়িয়েছেন, তার ইঙ্গিত মিলেছিল। কিন্তু, এলি নাকি বিয়ে করতে চাইছিলেন। যা একেবারেই চাইছিলেন না হার্দিক। অর্থাত, এই মুহূর্তে বিয়র মত কোনও সিদ্ধান্ত নিতে চাইছিলেন না বলেই, হার্দিকের সঙ্গে শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়ে যায় এলির।

এলির সঙ্গে বিচ্ছেদের পর উর্বশী রৌতেলার সঙ্গে নাকি সম্পর্কে জড়ান হার্দিক। বেশ কিছু পার্টিতেও তাঁদের একসঙ্গে দেখা যায়। কিন্তু, শেষ পর্যন্ত ঊর্বশীর সঙ্গেও কি বিচ্ছেদ হলো ২২ গজের এই তারকার?

রিপোর্টে প্রকাশ, বর্তমানে এষা গুপ্তার সঙ্গে দেখা যাচ্ছে হার্দিককে। একটি পার্টিতে গিয়ে তাঁদের পরিচয় হয়। এরপর মোবাইল নম্বর আদানপ্রদান করেই, এষার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন হার্দিক। যদিও, এ বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। ফলে, হার্দিকের সঙ্গে বলিউডের তিন নায়িকার সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

ট্যাগ: banglanewspaper