banglanewspaper

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের মহেশখালী উপজেলায় পাহাড় ধসে এবং উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গাছচাপায় ২জন নিহত হয়েছে। মঙ্গলবার (১২ জুন) সকালে পৃথক সময়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যথাক্রমে- মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া মতিবর পাড়ার বাসিন্দা আলী চাঁদের পুত্র কৃষক মোঃ আবুল কালাম প্রকাশ বাদশা মিয়া (৪৮) এবং উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের জামতলী এলাকার হোসেন আহমদের পুত্র মোহাম্মদ আলী (২০)।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান,ভোরে হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকায় ভারী বৃষ্টিপাতের সময় বাড়ির পাশে পাহাড়ের নিচে মরিচ ক্ষেতের জমে থাকা পানি সরাতে যান বাদশা। এ সময় পাহাড় ধসে মাটি চাপা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার পরিবারকে ২০ হাজার টাকা অনুদান দেওয়া হয়েছে।

অপরদিকে, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের জানান, ভারী বৃষ্টিপাত ও ঝড়ো হাওয়ায় উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের জামতলী এলাকায় গাছচাপায় মোহাম্মদ আলী নামে এক রোহিঙ্গার মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্পের একটি হাসপাতালে রাখা হয়েছে।

ট্যাগ: Banglanewspaper কক্সবাজার পাহাড় ধস