banglanewspaper

মো. মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): আখাউড়া চরনারায়ণপুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়েছে।ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দু্ই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

আখাউড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আরীফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে বলে জানা যায়। মঙ্গলবার সকাল পৌনে ৯ টার দিকে উপজেলার মোগড়া ইউনিয়নের চরনারায়ণপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলো,শাহিনুল ইসলাম (২০), আকাশ মিয়া (১৯), ফালু মিয়া (৩৭), মুসা মিয়া (২২), মাজেদা বেগম (৫০), ইউসুফ মিয়া (৫৫),সোহরাব মিয়া (২৭), সাগর মিয়া (২০) ও নাছির মিয়া (১৮)।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সকালে উপজেলার চরনারায়ণপুরে গ্রামের ইউসুফ মিয়া একটি পুকুরে মাছ ধরতে গেলে শাহ আলমের লোকজন বাধা দেয়। এসময় দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে বিবাদকারীরা পিছু হটে।

আহতদের আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে দুইজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে।

ট্যাগ: Banglanewspaper আখাউড়া মাছ ধরা সংঘর্ষ