banglanewspaper

কাজী আশিকুল ইসলাম, ছাগলনাইয়া: ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউনিয়নের চাঁদগাজী বাজারে অবস্থিত স্বেচ্ছাসেবী সংগঠন মহামায়া গণ পাঠাগার'র পক্ষ থেকে সুবিধা বঞ্চিত অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

১১ জুন সোমবার বিকেলে মহামায়া গণ পাঠাগারে এসব ঈদ সামগ্রী  হিসেবে শাড়ি, লুঙ্গী, শার্ট সহ বিভিন্ন ধরণের উপাদান বিতরণ করা হয়।

উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মহামায়া গণ পাঠাগারের সভাপতি মোঃ ইউনুছ খাঁন’র সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ করেন চাঁদগাজী হাইস্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক তাহেরা বেগম, চাঁদগাজী হাইস্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক লায়লা বেগম, বাংলা প্রভাষক মোর্শেদ হোসেন, মহামায়া গণ পাঠাগারের সহ-সাধারণ সম্পাদক মোর্শেদ আলম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ উল্যাহ আলী, সদস্য ইরফান, মাহিরসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এ সময় প্রায় ১০০ জন অসহায়  মানুষের হাতে এই ঈদ সামগ্রী  তুলে দেওয়া হয়। ঈদ সামগ্রী হাতে পেয়ে আনন্দে আত্বহারা সুবিধা বঞ্চিত এই সব মানুষগুলো।

উক্ত পাঠাগারের  প্রতিষ্ঠাতা  সভাপতি মো: ইউনুছ খাঁন বলেন, আমরা প্রতি বছরই আমাদের মহামায়া গণ পাঠাগার'র পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ইফতার, ঈদ সামগ্রী বিতরণ করে থাকি।

তিনি আরো বলেন, আমাদের এ ধরণের উদ্যোগে সকলের সহযোগীতা পেলে আমরা অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের কে আরো বেশি সহযোগিতা করতে পারব।

ট্যাগ: Banglanewspaper ছাগলনাইয়া ঈদ