banglanewspaper

কাজী আশরাফ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ জুন) উপজেলা পরিষদের হলরুমে ইউএনও মুকুল মুমার মৈত্রের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমএম আরাফাত হোসেন, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির মফিজুল হক, পৌর আ’লীগের সভাপতি কাজী বনি আমিন, জয়পুর ইউপি চেয়ারম্যান মো. আক্তার হোসেন, নিরাপদ সড়ক চাই জেলা সভাপতি সৈয়দ খায়রুল আলম প্রমুখ।

সভায় এসি ল্যান্ড আরাফাত হোসেন বলেন, সাধারণ মানুষের কল্যাণে পরিচালিত আমার কর্মকান্ডে ইর্ষান্বিত হয়ে এবং ব্যক্তিগত অসৎ উদ্যেশ্য হাসিলের লক্ষ্যে সম্প্রতি একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। এর ধারাবাহিকতায় গত সোমবার ৪ থেকে ৫ জন লোক উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করে। মানববন্ধনে ওই স্বার্থান্বেষি মহল আমার বিরুদ্ধে কিছু ভুল তথ্য সাংবাদিক বন্ধুদের নিকট পরিবেশন করে। বিষয়টি সাংবাদিক বন্ধুরা আমার সাথে কথা না বলেই তাদের স্ব স্ব পত্রিকায় নিউজ করেছেন। গতকাল মঙ্গলবার যে সকল পত্রিকায় আমার বক্তব্যসহ মানববন্ধনের নিউজ প্রকাশ হয়েছে তা আমার নয়। নিউজে যে সমস্ত কথা আমার বিরুদ্ধে প্রকাশিত হয়েছে তা সম্পুর্ণ মিথ্য ভিত্তিহীন। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড ফকির মফিজুল হক বলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাত্র ৮ মাস লোহাগড়ায় যোগদান করেছেন। ইতিমধ্যে তিনি ভূমি দস্যু, টাউট ও ভেজাল খাদ্যদ্রব্য বিক্রেতাদের বিরুদ্ধে মোবাইল কোটের মাধ্যমে যে সব অভিযান পরিচালনা করেছেন তা প্রসংশনীয়। তিনি আরও বলেন, সোমবার লোহাগড়া এসিল্যান্ড এর বিরুদ্ধে মানববন্ধনের হোতা বিবেকানন্দ দাস অত্যান্ত চালাক প্রকৃতির লোক। সে গত পৌরসভা নির্বাচনের সময় নিজের ঘর পুড়িয়ে জাতীর শ্রেষ্ঠ সন্তান ১৭জন বীর মুক্তিযোদ্ধাদের বিরুধ্যে মিথ্য মামলা দায়ের করে জাতিকে কলঙ্কিত করেছিল। এই সব ঘটনার তদন্ত এবং তাকে দ্রুত বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু সভায় উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, লোহাগড়ায় যে সকল অফিসার কর্মরত আছেন তাদের ভালো কাজের জন্য আমাদের সহযোগিতা করা উচিত।
 

ট্যাগ: banglanewspaper লোহাগড়া