banglanewspaper

দীর্ঘদিন ধরেই বড় পর্দার আড়ালে থাকলেও টিভি পর্দায় তিনি নিয়মিতই আছেন চিত্রনায়িকা পূর্ণিমা। সেই ধারাবাহিকতায় অনেক চিত্র্যনাট্য থেকে বেছে ঈদে ‘পোট্রেট’ নামের বিশেষ একটি টেলিফিল্ম কাজ করলেন তিনি। সহশিল্পী হিসেবে তার সঙ্গে অভিনয়  করেছেন চিত্রনায়ক ইমন ও নিরব। রুম্মান রশীদ খানের গল্পে টেলিফিল্মটি নির্মাণ করেছেন মো. মাকসুদুর রহমান বিশাল।

টেলিফিল্মে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন নিরব ও পূর্ণিমা; সেখানে নিরবের ঘনিষ্ঠ বন্ধু ইমনকে কেন্দ্র করে তাদের সম্পর্কে টানাপড়েন ধরে এগোয় টেলিছবির গল্প।

নিরব ও পূর্ণিমাকে সবাই আদর্শ দম্পতি হিসেবেই জানেন। এই সরলরেখা হঠাৎ বাঁকা পথে রূপ নেয়, যখন ওদের জীবনে ইমনের আগমন হয়। ইমন নিরবের স্কুলের ঘনিষ্ঠ বন্ধু। ইমনকে নিয়ে নিরব একটু বাড়াবাড়ি রকমেরই ভালোবাসা দেখায়। বিরক্ত হয় পূর্ণিমা।
একসময় তাদের সহজ সরল জীবন অজান্তেই জটিল আকার ধারণ করে।

‘পোট্রেট’ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, বিশেষ দিনে ভালো পাণ্ডুলিপি পেলে কাজ করি। নাট্যকার রুম্মান রশীদ খানের বেশ কয়েকটি গল্পের মধ্য থেকে আমি নিজেই ‘পোট্রেট’-এর গল্প পছন্দ করি। কারণ এ ধরনের গল্পে এর আগে আমার কাজ করা হয়ে ওঠেনি।

ইমন বলেন, “পূর্ণিমার সঙ্গে কাজ করাটা বরাবরই আশীর্বাদ। তার মত সহশিল্পী পাওয়াটা ভাগ্যের ব্যাপার। তবে এই টেলিফিল্মটি বরাবরই আমার কাছে বিশেষ হয়ে থাকবে- কারণ টেলিফিল্মে আমার এবং নিরবের চরিত্রের নামকরণ করা হয়েছে ব্যক্তিজীবনে আমার ছেলেদের নামানুসারে (শায়ান ও সামিন)।”

এস এস মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোট্রেট’ টেলিফিল্মটি ঈদের ৫ম দিন দুপুর আড়াইটায় এনটিভিতে প্রচারিত হবে।
 

ট্যাগ: bdnewshour24