banglanewspaper

মো. নাসির উদ্দিন, নকলা (শেরপুর): শেরপুরে নকলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়নে নারায়খোলা দক্ষিণ পাড়ায় ১৩ জুন বুধবার সকাল ১০টায় মৃত আবু বক্করের ছেলে ছাইফুল ইসলাম (৩০) বিরল রোগে আক্রান্ত পাশে দাঁড়ালো সেচ্চাসেবী সংগঠন নকলা অদম্য মেধাবী সহায়তা সংস্থা।

সংস্থার সভাপতি ও অত্র ইউনিয়ন যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন ছাইফুলের হাতে নগদ পনের হাজার টাকা তুলে দেন। এসময় উপস্থিত সংস্থার অন্যতম সদস্য জাহাঙ্গীর রউফ শিবলু, আক্রাম হোসেন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।

ছাইফুলের হাতে পনের হাজার টাকা তুলে দেওয়ার সংস্থার মূল লক্ষ হল যাতে এই টাকা হাঁস-মুরগী ও ছাগল পালন করে আয় করে তার পরিবার জীবন যাপন করতে পারে।

এলাকা সূত্রে জানা যায় যে, পিতামাতা,ভাই বোনহীন নিঃস্ব অসহায় ব্যক্তির সংসারে আছে ৬ বছর বয়স ও ৬মাস বয়সের ২টি কন্যা সন্তান। সে ভয়নক ব্যধিতে আক্রান্ত। এতে তার হাত ও পায়ের প্রত্যেকটা আঙুলে পচন ধরে যায়।

এ অবস্থায় তার চিকিৎসা ও সংসারের খরচ বহন করা অসম্ভব। আয় রোজগার করতে না পারায় স্ত্রী সন্তান নিয়ে অনাহারে মানবেতর জীবন যাপন করছে। নিঃস্ব ছাইফুল সরকারী সুযোগ সুবিধা থেকে বঞ্চিত।

ট্যাগ: Banglanewspaper বিরল রোগ নকলা