banglanewspaper

নিজস্ব প্রতিনিধি: বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি জোরালো আন্দোলনের হুমকি দিলেও তাতে জনগণের সাড়া মিলবে না বলে দাবি করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, “বিএনপির আন্দোলনের ডাক আষাঢ়ের তর্জন-গর্জনের মতো। এই আন্দোলনের ডাকে জনগণ সাড়া দেবে না। তারা যে তুমুল এবং জোরদার আন্দোলনের স্বপ্ন দেখছে, এই রঙিন খোয়াব কর্পুরের মতোই বাতাসে উবে যাবে।”

জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতির মামলায় দণ্ড নিয়ে কারাগারে থাকা খালেদা জিয়াকে মুক্ত করতে জোরালো আন্দোলনের হুমকি দিচ্ছে বিএনপি।

দশম সংসদ নির্বাচনের পর সরকারকে হঠাতে বিএনপির আন্দোলনের দিকে ইঙ্গিত করে তাদের সামর্থ্য নিয়ে আগে থেকে প্রশ্ন তুলে আসছেন সড়ক পরিবহনমন্ত্রী কাদের।

শনিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে ঈদের নামাজ শেষে কাদের সাংবাদিকদের আরও বলেন, “তারা গণতন্ত্রের কথা বলছেন, কিন্তু ব্যবহার করছেন অস্ত্রের ভাষা, আক্রোশমূলক ভাষা, বিদ্বেষপ্রসূত ভাষা।

“এই ভাষা তো গণতন্ত্রের ভাষা নয়। জনগণ যদি সাড়া না দেয়, তাহলে সেই আন্দোলন সফল হওয়ার ইতিহাস পৃথিবীতে নেই।”

বিএনপির দাবির সঙ্গে জনগণের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নেই বলে দাবি করেন কাদের।

জনগণ সরকারের সঙ্গে আছে দাবি করে তিনি বলেন, “দেশের মানুষ উন্নয়ন চায়, কাজ চায়। এই সরকার জনগণের চাওয়া চেয়েও আজকে বেশি উন্নয়ন করছে।”

কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন।

ট্যাগ: bdnewshour24 ওবায়দুল কাদের