banglanewspaper

ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি ঃ ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজার ঢাক-ঢোলের শব্দে মুখরিত নড়াইল শহর! ঢাল-ঢোলের শব্দে নেচে-গেয়ে আনন্দ প্রকাশ করেন মাশরাফিসহ তার বন্ধুরা। উপলক্ষ-‘এসএসসি ১৯৯৯ ব্যাচের পুনর্মিলনী’। ‘আলোর পথিক ১৯৯৯’ শিরোনামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে রোববার (১৭ জুন) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে অংশগ্রহণ করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক কোটি কোটি মানুষের প্রিয়মুখ মাশরাফি বিন মতুর্জা। মাশরাফির ঢাক-ঢোল বাজানোর শব্দে মুগ্ধ হন পথচারীরাও। অনেকের মন্তব্য-মাশরাফি শুধু ভাল ক্রিকেটারই নন, ঢাক-ঢোল বাজাতেও পটু তিনি। 

  
১৯৯৯ ব্যাচের শিক্ষার্থী নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন বসু বলেন, মাশরাফি আমাদের সহপাঠী, ভালো বন্ধু। খেলার পাশাপাশি বহু গুণের অধিকারী মাশরাফি। তার (মাশরাফি) ঢাক-ঢোলের শব্দে আজও মুখরিত হলো আমাদের পুনর্মিলনী অনুষ্ঠানের বর্ণাঢ্য শোভাযাত্রা। অপর বন্ধু জানিউল আলম জনি বলেন, মাশরাফি থাকায় আমাদের অনুষ্ঠান আরো বর্ণিল হয়েছে। চারদিকে শুধু আনন্দ আর আনন্দ। 


পুনর্মিলনী অনুষ্ঠানে মাশরাফির মাধ্যমিক পর্যায়ের স্কুল ‘নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়’ ছাড়াও নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়, নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুলসহ সদরের ছয়টি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে ’৯৯ ব্যাচের শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময়, আলোচনা সভা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। 

ট্যাগ: banglanewspaper মাশরাফি বিন মর্তুজা