banglanewspaper

গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনী প্রচার-প্রচারণায় সরব হচ্ছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। নির্বাচনী প্রচার-প্রচারণার কৌশল নির্ধারণে সোমবার (১৮ জুন) বিকেল ৫টায় গাজীপুরে যাচ্ছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। সেখানে টঙ্গীর নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের পাশে স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলের বাড়িতে স্থানীয় আওয়ামী লীগ এবং কেন্দ্রীয় নেতাদের বৈঠক হওয়ার কথা রয়েছে।

এদিন দুপুরেও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন, আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী এবং ৭ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা প্রসঙ্গে আলোচনা হয়। বুধবার সকাল সাড়ে ১০টায় যৌথসভার আহ্বান করেছে দলটি।

বৈঠকে দলের সভাপতিমন্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, মেরিনা জাহান কবিতা উপস্থিত ছিলেন।

বৈঠক প্রসঙ্গে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া  বলেন, সিটি নির্বাচন, দলের প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর সংবর্ধনা প্রসঙ্গে ঘরোয়া আলোচনা হয়েছে। আগামীকাল একটি যৌথ সভা ডাকা হয়েছে। ইতোমধ্যে রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন, উপ-নির্বাচন এবং উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীরা ফরম নিতে শুরু করেছেন।

ট্যাগ: banglanewspaper গাজীপুর সিটি নির্বাচন