banglanewspaper

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ছাত্রদলের এক নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের মধ্যে ১১ জনের অবস্থা গুরতর।

আজ মঙ্গলবার দুপুরে দাউদকান্দি আমিরাবাদ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এতে বহরে থাকা দুটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ড. মোশাররফ হোসেনের গাড়ি অক্ষত রয়েছে।

নিহত জুয়েল প্রধান রায়হান (২০) দাউদকান্দি পৌর ছাত্রদলের নেতা। তিনি দাউদকান্দির চোনারচর গ্রামের মৃত ছাদেক মিয়া প্রধানের ছেলে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানিয়েছেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ এলাকায় ইউটার্ন দিয়ে মহাসড়ক পারাপারের সময় ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে থাকা দুটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকারকে চট্টগ্রাম থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। আহত হয় ২০ জন। আহতদের দ্রুত গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে আহত আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং তিনজনকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ড. খন্দকার মোশাররফ হোসেনসহ বিএনপির নেতাকর্মীরা গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান।

ট্যাগ: banglanewspaper ড. মোশারফের