banglanewspaper

মো:মোজাম্মেল ভূইয়া, আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: আখাউড়ায় গাজা ও ফেন্সিডিলসহ আলাউদ্দিন (৪৫), আলমগীর (৩৫) ও আমীর হোসেন (৩০) নামে তিন শীর্ষ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে আখাউড়া আজমপুর রেলস্টেন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদারসহ পুলিশ সদস্যরা আখাউড়া আজমপুর রেলস্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়।

এসময় পুলিশ মাদক পাচারের অভিযোগে রাজধানী ঢাকা আজিমপুরের মিছির আলীর পুত্র আলাউদ্দিন, নারায়নগঞ্জের চানপাড়ার আব্দুল আলীমের পুত্র আলমগীর মিয়া ও বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের আমীর হোসেনকে আটক করে।

আটককৃতের তল্লালী চালিয়ে বডি ফিটিং অবস্থায় আলাউদ্দিন ও আলমগীর নিকট থেকে প্রায় ২ কেজি গাজা ও আমীর হোসেনের নিকট থেকে ৩০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

খবর নিয়ে জানাগেছে, আটককৃতরা শীর্ষ মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আলাউদ্দিন ও আলমগীর রাজধানী ঢাকার শীর্ষ মাদক বিক্রেতা।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করছে আখাউড়া থানা পুলিশ। মাদক ব্যবসায়ী কাউকে ছাড় দেয়া হবে না।

ট্যাগ: banglanewspaper আখাউড়া