banglanewspaper

মালয়েশিয়া প্রতিনিধি: ঈদ উৎসব'কে ঘিরে ৩০ জুন, শনিবার হাংতুয়ার কেডব্লিউসি মলে'র স্টারএক্সপো হলে দেশের খ্যাতনামা শিল্পিদের নিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া কনসার্টকে ঘিরে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীদের মাঝে।

এজিডি পিক্সার্চ এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাওয়া এ কনসার্টে মঞ্চ মাতাবেন বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবি (আইয়ুব বাচ্চু), তরুন-তরুনীদের অত্যন্ত পছন্দের শিল্পি ইমরান মাহমুদ, মিলা, দু'পার বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস-পূর্ণিমা ও কৌতুক অভিনেতা আবু হেনা রনি। 

ইতোমধ্যে কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে কুয়ালালামপুরের হাংতুয়া, বুকিত বিনতাং, কোতারায়া, চোকিট, স্তেপাক, আম্পাং, সুংগাই বুলু, দামানসারা, ক্লাং, পোর্ট ক্লাং, সুবাং জায়া, শাহ আলমসহ বেশ কিছু স্থানে। ভিআইপি, গোল্ড ও সিলভার এই তিন ক্যাটাগরিতে যথাক্রমে ২০০, ১০০ ও ৫০ রিঙ্গিত নির্ধারন করা হয়েছে টিকিটে'র মুল্য।

টিকিট প্রাপ্তি ও যেকোনো তথ্যের জন্য একটি হটলাইন নাম্বার (+601111606193) সার্বক্ষণিক চালু রেখেছে আয়োজকরা। টিকিট কেনার পর প্রত্যেক ক্রেতার মোবাইলে কনফার্মেশন এসএমএস যাবে। প্রথমবারের মতো কোন বাংলাদেশী প্রোগ্রামে এ ধরনের সুযোগ রাখা হয়েছে। এছাড়া বিশেষ আকর্ষণ হিসাবে থাকছে দর্শকদের মধ্য থেকে ৫টি আইফোন ও ৫টি স্যামসাং মোবাইল ফোন পুরস্কার। 

কনসার্টের টিকিট হাতে হাতে পাওয়া সুবাং জায়ার রুবেল বলছেন, বিদেশের মাটিতে বসে দেশের এতোগুলো জনপ্রিয় শিল্পি'কে এক মঞ্চে দেখতে পাবো কল্পনাও করিনি। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে এ ভবিষ্যতেও এ ধরনের আয়োজন করার অনুরোধ জানান রুবেল। 

অনলাইনে টিকিট সংগ্রহ করেছেন, মোর্শেদ নামে এক প্রবাসী। কোম্পানির এ্যাকাউন্টে টাকা জমা দিয়ে কাস্টমার কেয়ার নাম্বারে নাম ও মোবাইল নাম্বার হোয়াটসএ্যাপ করার পর এজিডি'র থেকে টিকিট নাম্বারসহ কনফার্মেশন এসএমএস পেয়ে উচ্ছসিত মোর্শেদ।  

আয়োজক এজিডি পিক্সার্চ এর চেয়ারম্যান দাতু সেলিম বলেন,  প্রথমবারেরর মতো ব্যাতিক্রমি একটি কনসার্ট করতে যাচ্ছে এজিডি। আধুনিক হলে, কোয়ালিটি ধরে রেখে নিচ্ছিদ্র নিরপত্তার মাধ্যমে সুন্দর ও গোছালো একটি প্রোগ্রাম উপহার দিতে চাই। সবাইকে কনাসার্টে এসে উপভোগ করার আমন্ত্রন জানান দাতু সেলিম।  

ট্যাগ: banglanewspaper ঈদ উৎসব কনসার্ট