banglanewspaper

এম. পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে হতদরিদ্র কৃষক মোকলেছ হাওলাদার হত্যার ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। নিহতের স্ত্রী তাছলিমা বেগম অভিযোগ দাখিল করলে মঙ্গলবার রাত ১১টা ১৫মিনিটে থানা প্রলিশ এটাকে এজাহার হিসেবে গ্রহন করে। তবে, হত্যাকারিদের ব্যবহৃত একটি মটরসাইকেল বুধবার বেলা ১১টার দিকে পরিত্যাক্ত অবস্থায় পেয়ে জব্দ করেছে পুলিশ।  

 মোড়েলগঞ্জ থানার ওসি(তদন্ত) মো. আলমগীর কবির বলেন, মোকলেছ হত্যার ঘটনায় মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং-৫০। এজাহার নামীয় আসামি রয়েছেন ১৬জন। এছাড়াও অজ্ঞাত নামা আসামি রয়েছেন ৮/৯জন। এ মামলার কোন আসামি এখনো আটক হয়নি। তবে এই হত্যাকান্ডে ব্যবহৃত হয়েছে এমন সন্দেহে এজাহার নামীয় ১০ নম্বর আসামি সিদ্দিক হাওলাদারের ছেলে মিজান হালাদার(২৮)’র মটরসাইকেলটি পরিত্যাক্ত অবস্থায় জব্দ করা হয়েছে। মামলার প্রধান আসামি পূর্ব চরহোগলাবুনিয়া গ্রামের ওয়াহেদ আলী হাওলাদারের ছেলে খলিল হাওলাদার(৩৫)সহ সকলেই পলাতক। 

প্রসংগত, গেল ঈদুল ফিতরের পরদিন রবিবার বেলা ১১টার দিকে প্রকাশ্যে রাস্তার ওপর ঘন্টাব্যাপি নির্মম নির্যাতন চালিয়ে হত্যা করা হয় পূর্ব চরহোগলাবুনিয়া গ্রামের কৃষক মোকলেছ হাওলাদারকে(৫০)। জমি নিয়ে বিরোধসহ নানা ধরণের শত্রুতার কারনে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্ত্রী তাছলিমা বেগম ও সন্তানদের।

ট্যাগ: banglanewspaper মোড়েলগঞ্জ