banglanewspaper

এম.পলাশ শরীফ,বাগেরহাট: বাগেরহাটে সুন্দরঘোনা মাধ্যমিক বিদ্যালয়ের বরখাস্তকৃত ৩ শিক্ষক কর্তৃক বিদ্যালয় ধ্বংসের ষড়যন্ত্রের প্রতিবাদে ও শুণ্যপদে প্রধান শিক্ষক এবং সহকারী প্রধান শিক্ষক নিয়োগের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার সকালে সুন্দরঘোনা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এলাকাবাসি ও বিদ্যালয়ের শিক্ষকদের আয়োজনে ঘন্টাব্যাপী এই মানবন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাঈদা পারভীন, শিক্ষক অদ্বৈত চন্দ্র মন্ডল, অভিভাবক, কাজী গোলাম মোস্তফা, কামরুন্নাহার পলি, শিক্ষার্থী আবু সাঈদ, আরাফাত রহমান, বর্ষা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, বহু ধরনের অনিয়মের অভিযোগে সম্প্রতি বরখাস্ত হওয়া ৩ শিক্ষক পাশ্ববর্তি একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির প্ররোচনায় বিদ্যালয়টি ধ্বংসের জন্য নানা ধারনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। অভিলম্বে এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক এং সহকারী প্রধান শিক্ষক নিয়োগের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে জোর দাবী জানানো হয়।

তারা বলেন, সকল নিয়ম-কানুন মেনেই এই তিন শিক্ষককে বহিস্কার করা হয়েছে। যদি তাদের অন্যায় ভাবে বহিস্কার করা হতে তাহলে এই বিদ্যালয়ের সকল শিক্ষক তার প্রতিবাদ করতো। বহিস্কৃত শিক্ষকদের সাথে  পাশ্ববর্তি স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতি এই বিদ্যালয়টি ধ্বংসের নীল নকশা তৈরি করছে। তারা বিভিন্ন সরকারী অফিসে গিয়ে মিথ্যাচার করছে।

এলাকাবাসি তাদের সেই নীলনকশা কান ক্রমেই বাস্তবায়ন করতে দেবে না। প্রয়োজনে আরো বড় কর্মসূচী গ্রহন করা হবে বলে তারা উল্লেখ করেন।

ট্যাগ: banglanewspaper বাগেরহাট