banglanewspaper

তাহলিল মোহাম্মদ: রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক বিরোধী অভিযানে ৫১ জনকে আটক ও ৭০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপি এই অভিযান চালায়। সকাল সাড়ে দশটা থেকে শুরু হওয়া অভিযান চলে দুপুর একটা পর্যন্ত।

সম্প্রতি জেনেভা ক্যাম্পে পরিচালিত দ্বিতীয় মাদক বিরোধী অভিযান। এর আগে রমজানে র‍্যাব একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে গ্রেফতার হয় বিপুল পরিমাণ মাদক ব্যবসায়ী ও ইয়াবা। কিন্তু সেবারের মত এই অভিযানেও হাত ফসকে বেড়িয়ে গেল জেনেভা ক্যাম্পের মাদকের রাঘব বোয়ালরা। এমন অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

মোহাম্মদপুর জোনের এডিসি ওয়াহিদুল ইসলামের নেতৃত্বে অভিযানে অংশ মোহাম্মদপুর, আদাবর থানা পুলিশ ছাড়াও মহানগর গোয়ান্দা পুলিশ (ডিবি) ও ডগ স্কোয়াডের একাধিক দল।

পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের এডিসি ওয়াহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, "মাদক বিরোধী অব্যাহত অভিযানের অংশ হিসেবে আমরা এই অভিযান পরিচালনা করেছি। অভিযানে আমরা ৫১ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করেছি। পরবর্তী যাচাই বাছাই শেষে এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও আমরা ৭০০ পিছ ইয়াবা উদ্ধার করেছি।"

স্থানীয়দের অভিযোগ, অভিযানের আগেই জেনেভা ক্যাম্পের মাদক ব্যবসায়ীদের তা জানিয়ে দেওয়া হয়। অভিযানের আগাম বার্তা পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়েছে এবং পুলিশ যাদের গ্রেফতার করেছে, তাদের অধিকাংশই মাদকের সাথে সম্পৃক্ত নয়। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এডিসি বলেন, "এভাবে কাউকে কিছু জানানো হয়, এমন কিছু হতে পারে না। কারণ, অভিযানের বিষয়ে আমরাও আগে থেকে কিছু জানতাম না।"

ট্যাগ: banglanewspaper মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প মাদক