banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে দুই সন্তানের জননী (২৬) কে জোরপূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে একই গ্রামের চাচা শ্বশুর মিজানুর রহমানের বিরুদ্ধে।

মঙ্গলবার উপজেলার পারইল ইউনিয়নের পারইল জোয়াদ্দারপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এই ঘটনার পর থেকে মিজানুর ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। সিমকি বিবি উপজেলার পারইল জোয়াদ্দারপাড়া গ্রামের মো: মাজেদুল ইসলামের স্ত্রী। এঘটনায় মঙ্গলবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সিমকি বিবি জানান, মঙ্গলবার সকালে তিনি বাড়ির উঠানের টিউবয়েল থেকে পানি আনতে গেলে তাকে একা পেয়ে পূর্ব থেকে ওত পেতে থাকা লম্পট চাচা শ্বশুড় (গ্রাম সম্পর্কে) মো: মিজানুর রহমান তাকে হাত ও মুখ ধরে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় সিমকি বিবির চিৎকারে তার ননদ নার্গিস ও দেবরের মেয়ে মৌসুমী এসে তাকে উদ্ধার করে।

পরে বিষয়টি পরিবারের ও গ্রামের লোকজনকে জানানোর অপরাধে প্রভাবশালী লম্পট মিজানুর ও তার পরিবারের সদস্যরা সিমকি বিবিকে মটরসাইকেলের চেইন দিয়ে বেদম মারপিট করে গুরুত্বর আহত করে। পরে সিমকি বিবির পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। বর্তমানে সিনকি বিবি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছে।

এই ঘটনার পর থেকে মিজানুর ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকলেও বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি না করার জন্য সিমকি বিবি ও তার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি প্রদান করে আসছে। 

সিমকি বিবির স্বামী মো: মাজেদুল ইসলাম বলেন, এই ঘটনায় আমার স্ত্রী বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ প্রদান করেছে। আমি লম্পট মিজানুর ও তার পরিবারের সদস্যদের দৃষ্টান্তর মূলক শাস্তি চাই। 

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এই বিষয়ে আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগ: banglanewspaper পানি বৌ মা ধর্ষণ চেষ্টা