banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : আশুলিয়ায় মোটরসাইকেল চুরি করার ভিডিও সিসিটিভি ফুটেজ দেখে চোর সনাক্ত করে তিন চোরকে আটক করেছে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার আটককৃতদের তথ্যের ভিত্তিতে দিনব্যাপী অভিযান চালিয়ে ময়মনসিংহ ও রাজধানীর মিরপুর থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। একটি বাজাজ পালসার ( ঢাকা মেট্টো-ল-২৪-৪৯৩০), অপরটি ডিসকোভার (ঢাকা মেট্টো-ল-৩২-৫৬৩০)।

আটককৃতরা হলো- বরিশাল গৌরনদী থানার হোসনাবাদ বয়রা গ্রামের আয়নাল সিকদারের ছেলে মো. নুরুজ্জামান ওরফে জামাল খা।অপরজন ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের আগান কাঠুরিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে সানি হাসান এবং অপরজন মো. খোকন সে ময়মনসিংহের ভালুকার বাসিন্দা।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) মনিরুজ্জামান জানান, গত ১৩ ও ১৪ জুন আশুলিয়ার নরসিংহপুর থেকে পর পর দুইটি মোটরসাইকেল চুরি হয়। সিসিটিভির ফুটেজ দেখে চোরকে সনাক্ত করা হয়। পরে আবার তারা চুরির উদ্দেশ্যে নরসিংপুর এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের তথ্যের ভিত্তিতে দুইটি মোটরসাইকেল ময়মনসিংহ ও ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। এই চক্রটি আরও মোটরসাইকেল চুরির সঙ্গে যুক্ত রয়েছে।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদ চলছে, চক্রের বাকী সদস্য ও চোরাই মোটরসাইকেল উদ্ধার চেষ্টা চলছে।

তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ: banglanewspaper চোর