banglanewspaper

আরিফুল রুবেল,পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ার একটি ধানক্ষেত থেকে নাসিমা বেগম (৩০) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের প্রেমিক রহেদ আলীর নামে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

গত বৃহস্পতিবার(২১জুন)সন্ধ্যায়উপজেলারশিলমাড়িয়া ইউনিয়নের কাজুপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত নাসিমা বেগম পুঠিয়া উপজেলার কাজুপাড়া গ্রামের হোসেন আলীর মেয়ে।নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, নাসিমার দুটি বিয়ে হয়। বিয়ের পর স্বামীদের সাথে বনিবনা না হওয়ায় তালাক নিয়ে পিতার বাড়িতে থাকতো সে। তার ৫ বছরের একটি ছেলে রয়েছে। গত কয়েক মাস থেকে ভালুকগাছি ইউনিয়নের তেতুলিয়া গ্রামের রহেদ আলী নামের এক ব্যক্তির সাথে নাসিমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তাদের আশঙ্কা, ঘটনার দিন সন্ধ্যায় ওই প্রেমিকের ডাকে সে তার কাছে গিয়েছিল। প্রেমিক রহেদ তাকে শ্বাসরোধে হত্যা করে থাকতে পারে।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)ও মামলার তদন্তকারী কর্মকর্তা রাকিবুল হাসান বলেন, গত বুধবার সন্ধ্যায় বাইরে বের হয়ে সে আর বাড়ি ফিরেনি। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির অদূরে একটি ধানক্ষেতে তার লাশ পাওয়া যায়।

তিনি বলেন, নিহতের শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া কিছুই বলা যাচ্ছে না। নিহতের সন্দেহভাজন প্রেমিক রহেদ আলী পুরো পরিবারসহ পলাতক থাকায় তাকে আটক করা যায়নি। তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

ট্যাগ: Banglanewspaper পুঠিয়া ধানক্ষেত মৃতদেহ