banglanewspaper

রাজকুমার হিরানির সঞ্জু সিনেমার ট্রেলারের টয়লেট লিকেজ দৃশ্যের বিরুদ্ধে ইতোমধ্যে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের কাছে অভিযোগ করা হয়েছে। এএনআই এর রিপোর্ট অনুযায়ী অভিযোগে বলা হয়েছে এই দৃশ্য, ভারতে জেল কর্তৃপক্ষের খারাপ ইম্প্রেসন তৈরি করবে।

টয়লেট লিকেজ দৃশ্যের বিরুদ্ধে সেন্সর বোর্ডের প্রধান প্রসুন যোশিকে একটা চিঠিতে লেখেন, যতদূর জানা গেছে জেল কর্তৃপক্ষ জেলের প্রতিটা কক্ষের উপযুক্ত দেখভাল করছে। আমরা এমন কোনও ঘটনা কখনও শুনিনি। আগেও অনেক সিনেমায় জেলের দৃশ্য দেখানো হয়েছে কিন্তু এমন দৃশ্য আগে কখনও দেখানো হয়নি।

চিঠিতে মিস্টার মহাস্কে আরও লেখেন, আপনি যদি কোনও পদক্ষেপ না গ্রহণ করেন তবে আমরা মহামান্য আদালতের কাছে এই সিনেমা মুক্তি স্থগিত রাখার আবেদন জানবো, এএনআই এর রিপোর্টে বলা হয়।
অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী অনুসারে তৈরি সিনেমা সঞ্জু, যেখানে অভিনেতার ১৯৯৩ সালে বোম্বে ব্লাস্টের ঘটনায় যুক্ত থাকার অপরাধে জেলে কাটানোর দিনগুলোর বর্ণনাও দেওয়া হয়েছে। ১৯৯৩ সালের ঘটনার প্রেক্ষিতে সঞ্জয় দত্তের জেলে থাকার ঘটনাকে কেন্দ্র করেই সম্প্রতি বিতর্কের সূত্রপাত হয়েছে।

তিনি শুনানি চলাকালীন ১৮ মাস জেলে থাকেন এবং ২০১৩ সালে শেষমেশ তাঁকে মুম্বাই ব্লাস্টের ঘটনায় জড়িত থাকার অপরাধে এবং বেআইনিভাবে অস্ত্র মজুত রাখার অপরাধে দোষী সাব্যস্ত করা হয় এবং পুনের ইয়ারওয়াদা জেলে পাঁচবছরের জন্য কারাদণ্ডে দন্ডিত করা হয়। এনডিটিভি

ট্যাগ: banglanewspaper টয়লেট লিকেজ